শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

আপডেট

মধ্যরাতে থানায় শাকিব খান!

নিজস্ব প্রতিবেদক

রহমত উল্লাহ নামে কথিত এক প্রযোজকের বিরুদ্ধে মানহানি মামলা করতে রাজধানীর গুলশান থানায় গিয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান। তবে তার মামলা নেয়নি পুলিশ। তাকে আদালতে মামলা করার পরামর্শ দেওয়া হয়েছে।

শনিবার (১৮ মার্চ) মধ্যরাতে শাকিব খান গুলশান থানায় গিয়ে প্রায় দেড় ঘণ্টার মতো অবস্থান করেন। ভেতরে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন। কিছুক্ষণ পর থানার বাইরে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

 

শাকিব খান সাংবাদিকদের বলেন, আমাকে থানা থেকে আদালতে গিয়ে মামলাটি করার পরামর্শ দেওয়া হয়েছে।

তার বিরুদ্ধে আনা অভিযোগের বিষয়ে ঢাকাই সিনেমার শীর্ষ এই নায়ক বলেন, আমার বিরুদ্ধে যিনি অভিযোগ এনেছেন তিনি আসলে প্রযোজক কিনা আপনারা প্রযোজক সমিতিতে গেলেই আসল তথ্য পেয়ে যেতেন। উনি কোনো প্রযোজকই নন। আমার বিরুদ্ধে একটি ভুয়া অভিযোগ এনেছেন তিনি। যেহেতু ভুয়া অভিযোগ এসেছে আমি আইনি পদক্ষেপ নিতে গুলশান থানায় আসি। আমি এখানকার (গুলশান থানা) কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছি তারা আমাকে আদালতে মামলা করার পরামর্শ দিয়েছেন। তাই আমি আগামীকাল আদালতে মামলা করতে যাব।

সম্প্রতি শাকিব খানের বিরুদ্ধে ধর্ষণসহ বিভিন্ন ধরনের অনিয়মের অভিযোগ এনে শিল্পী সমিতিসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট বেশ কয়েকটি সমিতিতে লিখিত অভিযোগ জমা দেন ‘অপারেশন অগ্নিপথ’ ছবির অন্যতম প্রযোজক রহমত উল্লাহ। গত বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে বিষয়টি নিয়ে মীমাংসার জন্য এক টেবিলে বসে দুই পক্ষ। শাকিব মীমাংসা চাইলেও অনড় অবস্থানে রয়েছেন সেই প্রযোজক।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |